মধুখালীতে মাছ বোঝাই ট্রাকে ৭০৬ বোতল ফেনসিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের মধুখালী উপজেলায় মাছ বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই যুবকের গ্রেফতার করেছে র‌্যাব-৮। রোববার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কামারখালী গড়াই সেতুর টোল প্লাজা এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ফেনসিডিলসহ যুবকদের গ্রেফতার করে।

র‌্যাব সুত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে র‌্যাব-৮ বরিশালের উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম এবং ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের যৌথ নেতৃত্বে উপজেলার কামারখালী টোল প্লাজা এলাকায় অভিযান চালায়। এসময় ৭০৬ বোতল ফেনসিডিসহ মাদক ব্যবসায়ী মো. বিল্লাল হোসেন (৩৯) ও মো. সোহরাব হোসেনকে (২১) গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বাড়ি যশোর জেলার মনিরামপুরে।

ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, একটি মাছ বোঝাই ট্রাকের মধ্যে বিশেষ কৌশলে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিল পরিবহনের কাজে ব্যবহৃত মাছ বোঝাই ট্রাকটি জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী বিল্লাল ও সোহরাবকে গ্রেফতার করা হয়। ট্রাকের মধ্যে বিশেষ কৌশলে রাখা ৭০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারা পেশাদার ফেনসিডিল ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে ফেনসিডিল সংগ্রহ করে পাইকারি ভিত্তিতে ফরিদপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করত। গ্রেফতারদের ফেনসিডিলসহ মধুখালী থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে মধুখালী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com