মাদক বিরোধী অভিযানে ২৪ ঘন্টায় আটক ৫৯

শহর প্রতিনিধি, আমার ফরিদপুর।
"জঙ্গী মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার" বাংলাদেশ পুলিশের এ অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে ফরিদপুর জেলার অবৈধ মাদকের উৎপাদন ও সরবরাহ বন্ধ, মাদক পাচার ও চোরাচালান রোধ এবং মাদক অপব্যবহার রোধকল্পে ফরিদপুর পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে ৫৯ জনকে আটক করা হয়েছে।

বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

শহর প্রতিনিধি, আমার ফরিদপুর।
বিকাশের মাধ্যমে প্রতারনা করার অভিযোগে ৩ প্রতারককে আটক করেছে ফরিদপুর ডিবি পুলিশ এর সদস্যরা।

মঙ্গলবার সকালে শহরের চরকমলাপুর এলাকার ‘নুরজাহান’ ভিলা নামের একটি ছাত্র মেসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিক্তিতে গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে অখিল মন্ডল, রাধু মন্ডল ও সুজন মন্ডলকে আটক করে।

ফরিদপুরে সাঁড়াশি অভিযানে আটক ৩৬

হারুন-অর-রশীদ, ফরিদপুর।
ফরিদপুরে চলমান মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে ২৯ জনকে আটক করেছে থানা পুলিশ,ডিবি ও র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা জব্দ করা হয়। শুক্রবার থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাব। এসময় আটক করা হয় ৩৬ জনকে। শনিবার (৩ নভেম্বর) সকালে জেলা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

পুলিশ সুত্রে যানাযায়, আটককৃতদের কাছ থেকে ২৫পিস ইয়াবাউদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে জিআর মামলায় ১৩ জন, সিআর মামলায় ১৬ জন, নিয়মিত মামলায় ৩ এবং ৬ জন মাদক ক্রেতা-বিক্রেতা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মোট ৪টি মামলা দায়ের করা হয়েছে।

মধুখালীতে মাছ বোঝাই ট্রাকে ৭০৬ বোতল ফেনসিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের মধুখালী উপজেলায় মাছ বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই যুবকের গ্রেফতার করেছে র‌্যাব-৮। রোববার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কামারখালী গড়াই সেতুর টোল প্লাজা এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ফেনসিডিলসহ যুবকদের গ্রেফতার করে।

মধুখালীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুর জেলার মধুখালী থানাধীন মাঝিপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। এসময় মোঃ জিয়ারুল ইসলাম(২২) এবং মোঃ শহিদুল ইসলাম(২৫) নামের দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে এ অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল।

বোয়ালমারীতে ইয়াবাসহ ইউপি মেম্বার আটক

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে বোয়ালমারীর উপজেলার তালিকাভুক্ত মাদক কারবারি একলাছ উদ্দিন ওরফে টুটুল মেম্বরকে ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৮। তিনি উপজেলার চতুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।

সোমবার সকালে টুটুল মোল্লার নিজ বাড়ি চতুল থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে ১১০টি ইয়াবা উদ্ধার করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মো. রইছ উদ্দিন জানান, টুটুল মেম্বর একজন পেশাদার মাদক কারবারি এবং তার বিরুদ্ধে বোয়ালমারী থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে বোয়ালমারী এলাকায় অবৈধভাবে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। তার কাছ থেকে ১১০টি ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, তার বিরুদ্ধে বোয়ালমারী থানায় র‌্যাব বাদী একটি মাদক মামলার প্রস্ততি নিচ্ছে।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com