আলফাডাঙ্গার ৪৮টি পূজা মণ্ডপে লিয়াকত সিকাদার গণসংযোগ

কে এম রুবেল, ফরিদপুর।
ফরিদপুর-১ নির্বাচনী এলাকায় সারাদিন গণসংযোগ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার। এসময় আলফাডাঙ্গা উপজেলার ৪৮টি পূজা মণ্ডপ পরিদর্শন করে তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন। জানাযায় প্রতিটা মণ্ডপে তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয় স্থানীয় মানুষ।

মঙ্গলবার দিন ব্যাপী তিনি উপজেলার ৬টি ইউনিয়ন ও ১ পৌরসভার এই কর্মসূচি পালন করেন তিনি। শারদীয় দূর্গা পূজার মণ্ডপ গুলোতে গিয়ে তিনি স্থানীয় নেতৃবৃন্দ ও মণ্ডপ কমিটির সংঙ্গে কুশল বিনিময় করে তাদের খোজ-খবর নেয়।

এসময় সাবেক এই ছাত্র নেতা বলেন, গত সাড়ে নয় বছরে এ দেশের সকল ধর্মের মানুষ মিলে মিশে সকল উৎসব পালন করেছে, শুধু শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিলো বলেই এটা সম্ভব হয়েছে।

লিয়াকত সিকদার আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে আজ অর্থনীতে বিপ্লব ঘটিয়েছে, যা অতীতের কোনো সরকার পারেনি, তাই এই এদেশে অর্থনীতির চাকাকে আরো সচল করতে আগামী একাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

স্থানীয় সুত্রে জানাযায়, সকাল ১০টা থেকে আলফাডাঙ্গার বানা ইউনিয়নের শিরগ্রাম, ধোডাঙ্গা এলাকার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। পরে পাচুরিয়া ইউনিয়নের বেড়ির হাট হয়ে বুড়াইচ, গোপালপুর, আলফাডাঙ্গা সদরসহ অন্যানো এলাকার মণ্ডপ গুলো পরিদর্শন করেন। এসময় তিনি মণ্ডপ গুলোর নেতৃবৃন্দদের আর্থিক সহায়তা করেন।

এই কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির বাবু, রাহাদুল আক্তার তপন, সৈয়দ রাসেল রেজা, তাহিদুর রহমান মুক্ত, ছাত্র নেতা মেহেদী হাসান, শেখ আব্দুল্লাহ প্রমুখ ।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com