মেজর আতমা হালিম এর নগরকান্দা পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

কে এম রুবেল, ফরিদপুর।
বঙ্গবন্ধু সেনা পরিষদের আহবায়ক, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতম মেজর আতমা হালিম (অব.) বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন। তিনি ফরিদপুর-২ নির্বাচনী এলাকায় সারাদিন গণসংযোগ করেন এবং নগরকান্দা ও সালথা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন কালে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, গত সাড়ে নয় বছরে এ দেশের সকল ধর্মের মানুষ মিলে মিশে সকল উৎসব পালন করেছে, শুধু শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিলো বলেই এটা সম্ভব হয়েছে। মেজর হালিম আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে আজ অর্থনীতে বিপ্লব ঘটিয়েছে, যা অতীতের কোনো সরকার পারেনি, তাই এই এদেশে অর্থনীতির চাকাকে আরো সচল করতে আগামী একাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

শুক্রবার সকালে ও বৃহস্পতিবার রাতে বিভিন্ন পুজা মন্ডপ পরিদশন করেন এবং আর্থিক সহযোগিতা করেন।

এসময় তার সাথে ছিলেন, বল্লভদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী শফিকুর রহমান মিলন, যুবলীগ নেতা রেকু, নগরকান্দা পৌরসভার কমিশনার কাওসার আহম্মেদ, রাসেল খানসহ স্থানীয় আওয়ামী লীগও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com