মধুখালীতে "বাংলাদেশ অগ্রগতি সংগঠন" এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

রুহুল আমিন খোকন, নওপাড়ায়, মধুখালি।
বাংলাদেশ অগ্রগতি সংগঠনের উদ্দ্যগে মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের অর্ধশতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

গত ২২ নভেম্বর "সকলের একটু সহয়তা, বাড়িয়ে দেবে উষ্ণতা" এই প্রতিপাদ্যকে সামনে রেখে একদল তরুন ও তরুনীর অক্লান্ত প্রচেষ্টায় ফরিদপুর জেলার মধুখালীর নওপাড়ায় অবস্থিত “বাংলাদেশ অগ্রগতি সংগঠন” এর উদ্যোগে, অসহায় অর্ধ-শতাধিক শীতার্ত মানুষের মাঝে ‘‘শীত বস্ত্র বিতরণ কর্মসূচী-২০১৮’ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের মাধ্যমে, মধুখালী, বোয়ালমারী বিভিন্ন ইউনিটের শীতার্ত মানুষের মাঝে পৌঁছে দেওয়া হয় শীতবস্ত্র। ২০১৬ সালে এ সংগঠন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন জনকল্যান, জনসচেতন, জনসেবা, সাংস্কৃতিক ও শিক্ষার বিস্তারে কাজ করে আসছে।

এসময় উপস্থিত ছিলেন খালেদা আক্তার সদস্য বাংলাদেশ অগ্রগতি সংগঠন ও শিক্ষিকা, কুড়ানিয়ারচর কাদরিয়া হাসনাবাদ দাখিল মাদ্রসা, গৌতম কুমার সাহ্ বিশিষ্ট ব্যাবসায়ী ও নওপাড়া ক্রিয়াচক্রের প্রধান, আঃ সামাদ সোহাগ প্রতিষ্ঠাতা সদস্য বাংলাদেশ অগ্রগতি সংগঠন।

আরও উপস্থিত ছিলেন, তারিকুল ইসলাম মিশন, বিশিষ্ট ব্যাবসায়ী নওপাড়া বাজার, মিজানুর রহমান, মোঃ তাছেল শিক্ষক ও রাজু আহম্মেদ প্রমুখসহ উক্ত সংগঠনের সকল সদস্য এবং এলকার সম্মনীত ব্যাক্তিবর্গ।

আসুন এভাবে আমরাও এগিয়ে আসি নিজ নিজ এলাকার অসহায় মানুষদের পাশে। এভাবেই দেশের প্রত্যেকের নিজ নিজ এলাকায় সহায়তার হাত বাড়িয়ে দিলে গোটা দেশের এসকল অসহায় মানুষেরা শীত-বর্ষায় মাথাগোজার ঠাঁই পাবে। মিলবে তাদের একটু সহানুভুতি। শেয়ার করুন আপনার স্যোসাল মিডিয়াতে। এগিয়ে আসুন মানবতার সেবায়।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com