ফরিদপুর-১ আসনে দোলনের মনোনয়ন ফরম সংগ্রহ

কে এম রুবেল, ফরিদপুর।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন। দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি ফরিদপুর-১ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

গতকাল সকাল ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। সকাল থেকে মনোনয়নপ্রত্যাশীদের সমর্থকরা শত শত ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিলসহকারে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে ভিড় করে। এ সময় তারা নিজেদের নেতার নামে বিভিন্ন স্লোগানও দিতে থাকেন। মনোনয়ন ফরম সংগ্রহ শেষে নেতাকর্মীদের উদ্দেশে দোলন বলেন, ‘আপনারা নিজেদের কাজ রেখে আমার মনোনয়নপত্র সংগ্রহ করতে ছুটে এসেছেন। কারণ আপনারা ফরিদপুর-১ আসনের মানুষের উন্নয়নের প্রতিফলন দেখতে চান। প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখুন, আমরা বিজয়ের মালা নিয়ে তাকে উপহার দিব। আগামী নির্বাচনেও দেশের উন্নয়নের প্রতিফলন দেখতে চাই।

এ সময় সর্বস্তরের মানুষের প্রতিনিধি হয়ে যেন সংসদে যেতে পারেন তার জন্য সবার দোয়া কামনা করেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন।

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসন। গুরুত্বপূর্ণ এই আসনে বেশ কয়েক বছর ধরে নানামুখী উন্নয়ন কর্মকা- চালিয়ে আসছেন তরুণ রাজনীতিক দোলন। এ ছাড়া দুস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য নানা ধরনের জনসেবামূলক কাজ দোলনকে এই তিন উপজেলায় বিপুল জনপ্রিয় করে তুলেছে। এই আসনের সবস্তরের মানুষও দোলনকে সংসদে তাদের সুযোগ্য প্রতিনিধি হিসেবে দেখতে চান বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে উঠে এসেছে।

তফসিল ঘোষণার পর গতকাল সকাল থেকেই মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। মনোনয়ন প্রত্যাশী নেতারা ৩০ হাজার টাকায় এই ফরম সংগ্রহ করেন।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com