ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সংক্ষিপ্ত সমাবেশ

শহর প্রতিনিধিঃ কেন্দ্রীয় পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ২১ আগষ্ট গেনেড হামলার মামলাসহ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজা বাতিলে দাবিতে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দল।

মঙ্গলবার সকাল ১০টায় শহরের আলীপুর গোরস্থান মোড় থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে একটি মিছিল শুরু হয়। মিছিল ফরিদপুরের প্রধান সড়ক মুজিব সড়কের আলিপুর গোরস্থানের সামনে থেকে নিউ মার্কেট সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলে, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক এড.হাবিবুর রহমান হাফিজ, জেলা বিএনপির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফ আলী,শহর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাসানুর রহমান মৃধা, যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান সবুজ প্রমুখ।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার আরেকটি নীল নকশার নির্বাচন আয়োজনের জন্য সম্পূর্ণ বিনা দোষে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি সাজানো রায়ের মাধ্যমে কারাগারে আটক রেখেছে এবং একি কারণে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদান করা হয়েছে। অবিলম্বে সকল ষড়যন্ত্রমূলক মামলা ও সাজা প্রত্যাহার করুণ। অন্যথায় দেশব্যাপী দূর্বার আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক লিটন বিশ্বাস, শেখ সুলতান মাসুদ, সাজ্জাদ হোসেন বাবু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান, হান্নান খান, জয়নাল, ইয়াকুব শেখ, মামুন ফরাজীসহ দলের নেতা-কর্মীরা।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com