প্রিয় বুুলবুল ভাই আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা.আরিফ ইসলাম

আরিফ ইসলাম: বুলবুল ভায়ের সাথে পরিচয় খুব বেশি দিনের নয়। তবে ১২ টি বছরে এই মানুষটির কার্যক্রম দেখে আমার মনে হয়েছে তিনি একজন প্রকৃত কলম যোদ্ধা। সময়ের এই সাহসী সৈনিক সাংবাদিকদের ন্যয্য দাবী আদায়ে বদ্ধপরিকর। যতদুর মনে পড়ে আমাদের হোম ডিষ্ট্রিক্ট ফরিদপুরে গৌতম দাস খুন হবার পরে আমাদের আন্দোলন সংগ্রামে যে কয়েকটি মানুষ আমাদের সাহস জুগিয়েছেন তাদের মধ্যে বুলবুল ভাই অন্যতম। গৌতমের শোক সমাবেশে অংশগ্রহন করে এবং ঝাঝালো বক্তব্য দিয়ে ফরিদপুরকে আন্দোলনের শহরে পরিনত করেছিলেন। শোক সমাবেশটির পরিচালনার দায়িত্বে ছিলাম আমি নিজে। 

আবেদ খান, গোলাম সারোয়ার সহ আরো অনেকেই ঐ সময় ফরিদপুরে এসেছিলেন। এছাড়াও যখনই এই মানুষটির কাছে কোন কাজ নিয়ে গিয়েছি তিনি কখনোই ফিরিয়ে দেন নি বা বিমুখ করেন নি যদি আমার স্মরণ শক্তি লোপ পেয়ে না থাকে। ফলে আমার হৃদয়ের গহিনে বুলবুল ভায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার এক বিরাট পাহাড়রের সৃষ্টি হয়েছে অনেক আগে থেকেই. সেটি নির্দিধায় বলা চলে। 

বুুলবুল ভাই আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। সাংবাদিকদের চরম দুঃসময়ে বিগত দিনের মত আগামী দিনেও আপনার বলিষ্ঠ নের্তৃত্বের প্রত্যাশা করে শেষ করছি। ভালো থাকুন সুস্থ্য থাকুন। আল্লাহ হাফেজ।

সাংবাদিক আরিফ ইসলাম

চেয়ারম্যান.

আমার ফরিদপুর প্রেস এ্যান্ড পাবলিকেশন্স লিমিটেড।

৩০ জুলাই,২০১৬ ইং

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com