ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে পাটের জেলা ব্রান্ডিং প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টারঃ ‘সোনালি আঁশে ভরপুর, ভালোবাসি ফরিদপুর’ এ স্লোগানে ফরিদপুরে জেলা ব্র্যান্ড পাটের প্রচারণা শুরু হয়েছে।

মঙ্গলবার বিকালে এ উপলক্ষে শহরের নতুন বাসস্ট্যান্ডে জেলার সকল বাস, মিনিবাস এ ব্র্যান্ডিং সম্বলিত স্টিকার লাগানো হয়। ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ব্র্যান্ডিং লোগো স্টিকার বিভিন্ন বাসে লাগিয়ে প্রচারণার উদ্বোধন করেন।

এ সময় জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, ফরিদপুরের পাট বিশ্ব মানের পাট। বর্তমান সরকার প্রতিটা জেলার একটি সেরা পণ্য দিয়ে সে জেলার সুনাম তুলে ধরতে ব্র্যান্ডিং নির্বাচিত করেছেন। ফরিদপুরে জেলা ব্র্যান্ডিং হিসেবে পাটকে নির্বাচিত করা হয়েছে। আর এই ব্র্যান্ডিংকে সারা জেলায় ছড়িয়ে দেয়ার জন্য প্রচারণার অংশ হিসেবে বাসের গায়ে ব্র্যান্ডিং লোগো সম্বলিত স্টিকার লাগানো হয়েছে। যাতে এ বাসটি যে জেলায় যাবে সেখানে ফরিদপুরের ব্র্যান্ড পাটের প্রচারণা হয়।

তিনি বলেন, ফরিদপুরে পাট ছড়িয়ে যাক সারা দেশে।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এরাদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোবাশ্বের হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা বাস মালিক গ্রুপের সভাপতি চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ফারুক আলম ভূইয়া, মিনি বাস মালিক সমিতির সভাপতি শানিহ চৌধুরী, চালক ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com