ফরিদপুরে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু ৪ অক্টোবর

স্টাফ রিপোর্টারঃ চতুর্থ বারের মতো আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় উন্নয়ন মেলা-২০১৮। তিনদিনের এই মেলা শুরু হবে ৪ অক্টোবর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ অক্টোবর সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে দেশের ৬৪টি জেলায় ‘উন্নয়ন মেলা-২০১৮’এর উদ্বোধন করবেন।

এ উপলক্ষে বুধবার বিকালে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়।

ফরিদপুরের জেলা প্রশাসকের সভাপতিত্বে প্রেস কনফারেন্সে জানানো হয়, বর্তমান সরকারের অর্জিত সাফল্য উন্নয়ন কার্যক্রম এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধকরণ ও সরকারের ভবিষৎ কর্মপরিকল্পনা প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে তুলে ধরতে ৪ থেকে ৬ অক্টোবর পর্যন্ত ফরিদপুরে সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। তিনদিনের এ মেলায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় ১২০টি স্টলে সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি জনগণকে বিভিন্ন ধরনের সরকারি সেবা প্রদান করা হবে। তিন দিনব্যাপী এই মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের মাঝে রচনা, চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগিতা, যাদু প্রদর্শনীসহ নানা বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ধর্ম সচিব মো. আনিছুর রহমান উদ্বোধনী দিনে আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন।

এসময় বক্তব্য দেন- ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ হুসাইন বাবু। প্রেস কনফারেন্সে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com