ধুলদী বাজারে বাসচাপায় নিহত-১

আবদুল্লাহ আল ফাত্তাহ :
ফরিদপুরে বাসচাপা পড়ে আশরাফুল আলম নাম এক ধান কাটা শ্রমিক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের ধুলদী বাজার এলাকা এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আশরাফুল আলম (৫৪) চাপাই নবাববগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোলাবাড়ি চাঁদপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। ওই এলাকায় তিনি ধানকাটার শ্রমিক হিসেবে এসেছিলেন।

প্রত্যাক্ষদর্শীরা জানান, ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়ক পার হওয়ার সময় ওই শ্রমিককে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনার পর ওই এলাকার লোকজন মহাসড়কে এসে বিক্ষোভ করতে থাকলে ওই মহা সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এর ফলে সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। এক ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়ক ফের চালু হয়।

সত্যতা নিশ্চিত করে পুলিশ সার্জেন্ট মো. ওয়াহিদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তা থেকে এলাকাবাসীকে সরিয়ে দিলে ওই মহা সড়কে ফের বাস চলাচল শুরু হয়।

তিনি বলেন, সাকুরা পরিবহনের ওই বাসটি রাজবাড়ীর বসন্তপুর এলাকায় আটক করেছে আহল্লাদীপুর হাইওয়ে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

প্রতিষ্ঠাতা : মরহুম সাংবাদিক আরিফ ইসলাম।
প্রকাশক: ওয়াহিদ সোহেল।
ভারপ্রাপ্ত সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু।
নির্বাহী সম্পাদক : রাজিব খান। বার্তা সম্পাদক : রুমন রহমান
যোগাযোগ : ১০৭/১, কাকরাইল, ঢাকা-১২১৭।
ইমেইল : AmarFaridpur@gmail.com