ফরিদপুরে ফ্রিল্যান্সার এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠিত

এস.এম. তরুনঃ ফরিদপুরে ফ্রিল্যান্সার এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। শনিবার বিকালে জেলা প্রশাসকের আইসিটি সম্মেলন কক্ষে এই পূর্নাঙ্গ কমিটি গঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ে অধীনে দেশব্যাপী প্রত্যেক জেলায় ফ্রিল্যান্সার এসোসিয়েশনের কমিটি গঠনের লক্ষ্যে গত ২৬ জুলাই ১ম ধাপে নির্বাচনের মাধ্যমে আরিফুল ইসলাম তনু সভাপতি এবং মোঃ মাসুদ হোসেন ও মোঃ রবিউল ইসলাম, সাধারন সম্পাদক নির্বাচিত হয়।

ফরিদপুরে ফ্রিল্যান্সার এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনডিসি মনদীপ ঘরাই। এসময় জেলার বেশকিছু ফ্রিল্যান্সারের উপস্থিতিতে ১২ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। ফরিদপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশনের জেলা শাখার সদস্য বৃন্দ হলেন, সভাপতি মোঃ আরিফুল ইসলাম তনু, সহ- সভাপতিঃ ইবনে সৈয়দ পিন্টু ও মাহামুদুল হক ইমন, সাধারন সম্পাদক মোঃ মাসুদ হোসেন ও মোঃ রবিউল ইসলাম, সহ-সাধারন সম্পাদক এস.এম. মাসুদুর রহমান তরুন ও মীরা রানী বিশ্বাস, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম ও মাসুদ আল নাহিদ, প্রচার/দপ্তর/ধর্ম/ক্রীড়া/সংস্কৃতি সম্পাদক সুজন কুমার পাল ও হাসিবুল হারেস, সহ-সস্পাদক সৈয়দা তানজিলা এ্যানি।

প্রধান অতিথির বক্তব্যে এনডিসি মনদীপ ঘরাই বলেন, এই সংগঠন কোন রাজনৈতিক সংগঠন নয়, এই সংগঠন শিক্ষিত বেকার যুবকদেরকে ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসে কিভাবে আয় উপার্জন করা যায় সে বিষয়ে সহয়তা করবে বলে আমার বিশ্বাস।

 পূর্বের সংবাদ দেখুনঃ ফরিদপুরে ফ্রিল্যান্সার এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

সম্পাদক : আরিফ ইসলাম। নির্বাহী সম্পাদক : রাজিব খান।
বার্তা সম্পাদক : ইবনে সৈয়দ পিন্টু
যোগাযোগ : ফাতেমা ভিলা, ৭০/বি, পুরানা পল্টন লাইন, ভি আই পি রোড, ঢাকা-১০০০।
ফোন : ০১৭১১-১৩৪৮৩৩। ইমেইল : amarfaridpur@gmail.com
ফেসবুক পেজ : www.facebook.com/AmarFaridpurNewspaper